চল্লিশ সাইজের ব্রা

প্রায় দুই বছর হলো আমার আর সোনালীর বিয়ে হয়েছে. আমার স্ত্রী খুবই সুন্দরী. পাঁচ ফুট আট ইঞ্চি লম্বা. আমার থেকে দুই ইঞ্চি বেশি. বুক-পাছা খুবই উন্নত. চল্লিশ সাইজের ব্রা লাগে. একটু মোটা. কিন্তু মোটা হলেও ওর বালিঘড়ির মতো বাঁকানো শরীর, মোটা মোটা গোল গোল হাত-পা, বিশাল দুধ-পাছা আর চর্বিযুক্ত কোমর আর যে কোনো পুরুষের মনে ঝড় তুলে দেয়. খুব ফর্সা আর ওর ত্বকটাও খুব মসৃন. ভারী হলেও ওর দেহখানি খুব নরম. ওকে টিপে-চটকে খুব আরাম পাওয়া যায়. আমাদের বেশ ভালো ভাবেই কাটছিল. কিন্তু হঠাৎ একদিন সবকিছু বদলে গেল.

অকস্মাৎ একদিন সোনালীকে ওর এক্স-বয়ফ্রেন্ড মোবাইলে কল করলো. ওর সাথে দেখা করতে চায়. আমাদের বিয়ের ঠিক আগেই ওদের সম্পর্ক ভেঙ্গে যায়. কারণ কি ছিল জানি না. কোনদিন জিজ্ঞাসাও করিনি. এটুকু জানতাম যে ওদের মধ্যে একটা বড় ঝগড়া হয়ে খুব তিক্ত ভাবে সম্পর্কখানা শেষ হয়েছিল. সোনালী আমাকে জানালো যে অমিত ওর সাথে একবার দেখা করে সেই তিক্ততাটা কাটাতে চাইছে. তার ইচ্ছা সুন্দর ভাবে সম্পর্কটাকে শেষ করার. আমার বউও দেখলাম অমিতের সাথে দেখা করে সম্পর্কের শুভসমাপ্তি করতে আগ্রহী.

অমিতের সম্পর্কে সোনালী আমাকে খুব কমই বলেছিল. শুধু এটুকু জানতাম যে তাকে দেখতে খুবই সুপুরুষ. লম্বা-চওড়া জিম করা চেহারা. ওদের সম্পর্কটা খুবই গাঢ় ছিল. অমিতের চাকরি না পাবার কারণে ব্রেক-আপটা হয়েছিল. সোনালীর বাবা একটা বেকার ছেলের সাথে ওর বিয়ে দিতে রাজি হলেন না. আমার সাথে ওর সম্বন্ধ ঠিক হয়ে গেল আর ওদের সম্পর্কটা ভেঙ্গে গেল. সোনালী বললো যে দেড় বছর আগে অমিত বাজারে ধারদেনা করে একটা ব্যবসা শুরু করেছিল. ভাগ্যদেবী সুপ্রসন্ন হওয়ায় আজ সেটা ফুলে-ফেঁপে বেশ বড় হয়েছে. এবার অমিতের মা ওর ছেলের বিয়ে দিয়ে দিচ্ছেন. বিয়ে করার আগে অমিত সোনালীর সাথে একবার দেখা করে সবকিছু মিটিয়ে নিতে চায়.

সোনালীকে আমি অনিচ্ছুক ভাবে অমিতের সাথে দেখা করার অনুমতি দিয়েছিলাম. আমি স্বভাবত একটু ঈর্ষাপরায়ণ মানুষ. বউকে কড়া শাসনে রাখতে পছন্দ করি. আমার এই স্বভাবের জন্য মাঝেমাঝে আমাদের মধ্যে ঝগড়া হয়. কারণ সোনালী একটু উড়তে পছন্দ করে. বন্ধুদের সাথে আড্ডা দেওয়া, রাতে দেরী করে বাড়ি ফেরা; ওর স্বভাব. তাই মাঝেমধ্যেই আমাদের মধ্যে খিটিরমিটির লেগে যায়. বউকে অনুমতি আমি সহজে দিনি. অনেক বাছা-বাছা তির্যক সব বাক্য বিনিময়ের পর যখন দেখলাম এক্স-বয়ফ্রেন্ডের সাথে দেখা করতে যেতে বদ্ধপরিকর, তখন নিরুপায় হয়ে দিয়েছি.

সাক্ষাৎ করার রাতে প্রস্তুতিপর্ব সেড়ে সোনালীকে আমি নিচে নামতে দেখলাম. দেখেই আমার মাথায় আগুন ধরে গেল. একটা ছোট্ট ব্লাউস পরেছে ব্রা ছাড়া. ব্লাউসের কাপড়টা এতটাই পাতলা যে ব্লাউসের ভিতর থেকে ওর দুধের বোটা স্পষ্ট বোঝা যাচ্ছে. ব্লাউসটা সামনে-পিছনে মাত্রাতিরিক্ত ভাবে কাটা. ওর বিশাল দুধের প্রায় অর্ধেকটা উন্মুক্ত. পিছনের দিকে পিঠটা প্রায় পুরোটাই অনাবৃত. একটা সিফনের স্বচ্ছ শাড়ি পরেছে. স্বচ্ছ শাড়ি দিয়ে ভিতরের সায়া দেখা যাচ্ছে. আমার বউ মুখে ভালো করে মেকআপ ঘষেছে. পায়ে হাই-হিলস জুতো পরেছে. পাক্কা বাজারের নোংরা ছিনাল মেয়েছেলের মতো দেখাচ্ছে.আমার স্ত্রী এমন পোশাক পরে যে বাইরে বেরোতে পারে সেটা আমি কোনদিন কল্পনাও করতে পারিনি. সত্যি বলতে কি, বউয়ের জামাকাপড় দেখে বেশ কিছুক্ষণের জন্য আমি স্তব্ধ-হতভম্ব হয়ে দাঁড়িয়ে ছিলাম. আমার বিহ্বলতার সুযোগ নিয়ে আমাকেবাইবলে বাড়ি থেকে বেরিয়ে গেল. যখন আমার হুঁস ফিরলো তখন সঙ্গে সঙ্গে সোনালীকে মোবাইলে ধরলাম. ওর পোশাক নির্বাচন নিয়ে ওকে কটাক্ষ করলাম. কিন্তু জবাব দিলো যে যখন ওদের প্রেমপর্ব চলছিল, তখন নাকি এমনভাবে সেজেগুজেই অমিতের সাথে দেখা করতে যেত. আমাকে বেশি চিন্তা করতে বারণ করে আর ওর ফিরতে দেরী হবে জানিয়ে কলটা কেটে দিলো. আমি সঙ্গে সঙ্গে আবার ওর মোবাইলে আবার চেষ্টা করলাম. কিন্তু ততক্ষণে মোবাইল বন্ধ করে দিয়েছে.

আমার স্ত্রী আমাকে যতই বারণ করুক তবুও সারাটা সন্ধ্যে আমার মন থেকে দুশ্চিন্তা দূর হলো না. এমন একজনের সাথে সন্ধ্যেটা কাটাচ্ছে যার সাথে একসময় খুবই ঘনিষ্ঠ ছিল. আর এটাও সত্যি যে প্রয়োজনের অনেক বেশি স্কিন-শো করছে, যেটা আমাকে আরো বেশি করে দুশ্চিন্তা করতে বাধ্য করাচ্ছে. কিন্তু বউয়ের জন্য অপেক্ষা করা ছাড়া করারও বা কি আছে. নিয়ন্ত্রনটা হাত থেকে বেরিয়ে গেছে. আমি ছটফট করতে লাগলাম. মাঝেমাঝেই সোনালীকে মোবাইলে ধরার চেষ্টা করলাম. কিন্তু লাভ হলো না. মোবাইল বন্ধ করে রেখেছে. উল্টে আমার চিন্তা বেড়ে গেল. শেষমেষ আর থাকতে না পেরে রাত দশটা নাগাদ বিছানায় গিয়ে শুয়ে পরলাম. কিন্তু দুশ্চিন্তায় এক ফোঁটা ঘুম এলো না. চুপচাপ শুয়ে শুয়ে বউয়ের ফেরার অপেক্ষায় মিনিট গুনতে লাগলাম.

ঠিক একটা বাজতে পাঁচ মিনিট আগে আমি সদর দরজা খোলার আওয়াজ পেলাম. আমি ভেবেছিলাম সোনালী একা একাই ফিরে এসেছে. কিন্তু তক্ষুনি সিড়ির তলা থেকে একটা অচেনা ভারী কন্ঠস্বর ভেসে এলো. মনে উদ্বেগ আর আশংকা নিয়ে বিছানা থেকে উঠে আমি চুপিচুপি সিড়ির কাছে গিয়ে দাঁড়ালাম. অন্ধকারে কোনকিছু ঠিকমতো দেখতে পেলাম না ঠিকই, কিন্তু সবকিছু স্পষ্ট শুনতে পেলাম.

শালী খানকি মাগী! শাড়িটা খুলে স্কার্টটা তুলে পা ফাঁক করে দাঁড়া!”
অমিত, তুমি নিশ্চয়ই আমাকে আমার বাড়িতে চুদতে চাইবে না, যখন আমার বর উপরের তলায় রয়েছে.”

যদি তুমি চাও তাহলে আমি এক্ষুনি তোমার জীবন থেকে আবার সরে যেতে পারি.”
না, না! সেটা করো না! একটা সন্ধ্যেতে আমাকে তিন তিনবার চুদেও তোমার সাধ মেটেনি? আচ্ছা ঠিক আছে. তোর ওই বিরাট বাড়াটা দিয়ে আমাকে আবার চোদ, শালা চোদনবাজ! ওই প্রকান্ড বাড়াটা আমার ভেজা গুদে ঢুকিয়ে দে. আমারই বরের বাড়িতে আমাকে চুদে রেন্ডি বানিয়ে দে. ওহ অমিত! আমি ভুলেই গেছিলাম তুমি যখন আমার ভিতর তোমার ওই বড় বড় বিচি দুটো পর্যন্ত ঢুকে যাও, তখন আমার কতই না সুখ হয়. তোমার মতো সুখ কেউ আমাকে আজ অব্দি দিতে পারেনি!”

কেন তোমার বর কি করে? ওরটা কেমন?”
তোমার সঙ্গে কোনো তুলনাই হয় না.”
আরো ভালো করে বলো. ঠিকঠাক বুঝতে পারছি না.”
আচ্ছা ঠিক আছে, বলছি. ওরটা খুবই ছোট আর কোনদিনই ভালো করে শক্ত হয় না. বিয়ের পর একদিনের জন্যেও আমাকে তৃপ্তি দিতে পারেনি. এটাই কি তুমি শুনতে চেয়েছিলে?”
হ্যাঁ চেয়েছিলাম. কারণ তাহলে তুমি আমার কাছে বারবার ফিরে আসবে, এখন যখন আমি ফিরে এসেছি. তাই না? এখন যখন আবার তুমি আমার এই রাক্ষুসে বাড়াটার স্বাদ একবার পেয়ে গেছো, তখন তুমি সেই স্বাদ বারবার পেতে চাইবে. তুমি আমাকে ছেড়ে, বিশেষ করে আমার বাড়াটাকে ছেড়ে, আর থাকতে পারবে না. কি তাই তো?”

তুমি একদম ঠিক বলেছো. আমি সত্যি সত্যি তোমার কাছে বারবার ফিরে যাবো. যদি দরকার পরে তাহলে হাটু গেড়ে তোমার পায়ে পরে ভিক্ষা চাইবো. আমার যে রকম চোদন চাই, সেটা পেতে যা যা করতে হয় আমি সব করবো.”

আজ যে আমার ফ্যাটে আমার দুই বন্ধুর সাথে তোমার আলাপ করিয়ে দিলাম, ধরো তাদের দিয়ে তোমাকে চোদাতে চাই. তখন কি করবে?”

কোনো ব্যাপার না! যদি তুমি চাও ওরাও আমাকে চুদতে পারে. যতদিন তুমি আমাকে আচ্ছা করে চুদে দেবে, আমি ওদেরকে চুষে দেবো. আমার গুদে-পোঁদে ওদের শক্ত বাড়া ঢোকাবো. আমি তোমার রেন্ডি হয়ে থাকতে চাই.”

কিন্তু তোমার বরের কি হবে?”

ওই বোকাচোদাটাকে গুলি মারো তো. গান্ডুটা একটা বাল, একটা স্ত্রৈণ. এখন আমি শুধু তোমার ওই বিরাট বাড়াটা দিয়ে মারিয়ে মারিয়ে কতবার গুদের জল খসাবো সেটা চিন্তা করতে চাই.”
দুজনের কথাবার্তা শুনে আমার মাথা বন্ বন্ করে ঘুরতে আরম্ভ করলো. আমার প্রিয়তমা স্ত্রী আমার সাথে বিশ্বাসঘাতকতা করে আমারই বাড়িরে এত রাতে একটা পরপুরুষকে দিয়ে চোদাচ্ছে. তাও প্রথমবার নয়. এটা ভেবেই ঈর্ষায় আমার গা গুলিয়ে উঠলো. পেট গুড়গুড় করতে লাগলো. কিন্তু আমার ধোনটাও আমার সাথে বিশ্বাসঘাতকতা করলো. কেন জানি না ওটা একদম শক্ত হয়ে গিয়েছে. পাজামার উপর একটা ছোট্ট তাবু মতো হয়ে গেছে. উত্তেজনার বশে অন্ধকারের মধ্যেই আমি একটু এগিয়ে গেলাম, যদি প্রেমিকযুগলের একটা ঝলক দেখতে পাই. কিন্তু অন্ধকারে পা পিছলে পরলাম. খুব জোর শব্দ হলো. আচমকা আলো জ্বলে উঠলো. সোনালী আর অমিত সঙ্গে সঙ্গে উপরের দিকে ঘুরে তাকালো আর সিড়ির কাছে আমাকে দেখতে পেলো. আমাকে দেখে আমার বউয়ের মুখের রং উড়ে গেল. কিন্তু অমিত একটুও বিভ্রান্ত হলো না, শান্ত রইলো.আমিও ওদের দুজনকে দেখতে পেলাম. সোনালী সিড়ির হাতল ধরে পাছা উঁচু করে দাঁড়িয়েছে আর অমিত পিছন থেকে ওকে চুদছে. অমিতের একটা হাত দেওয়ালে. সেই আলো জ্বালিয়েছে. আমার স্ত্রীয়ের গায়ে শাড়ি নেই, পাশেই মেঝেতে এলোমেলো অবস্থায় পরে রয়েছে. সোনালী শুধু সায়া আর ব্লাউস পরে আছে. সায়াটা পিছন থেকে পাছা পর্যন্ত টেনে তোলা হয়েছে. আমার বউ পুরো ঘেমে গেছে. ঘামে ভিজে ছোট্ট ব্লাউসটা ওর বুকের সাথে আঠার মতো লেগে রয়েছে. পাতলা কাপড় স্বচ্ছতার রূপ পেয়েছে. বিশাল দুধ দুটো বোটা সমেত পরিষ্কার দৃশ্যমান হয়ে পরেছে. অমিত শুধু জামা পরে আছে. তার প্যান্টটা আমার বউয়ের শাড়ির পাশে তাচ্ছিল্ল্যের সাথে পরে রয়েছে. অমিতের স্কিনটাইট টি-সার্টটা ঘামে পুরো ভিজে গেছে. অমিতের শক্তিশালী পেশীবহুল শরীরের সাথে পুরো সেঁটে বসেছে.

আমার পরে যাওয়ার বিকট আওয়াজ শুনে অমিত আমার বউয়ের গুদ থেকে তার বাড়া বার করে নিয়েছে. প্রকান্ড বড় বাড়া, সত্যিই দানবিক আকার. কম করে বারো ইঞ্চি দৈর্ঘ্যে আর চার ইঞ্চি প্রস্থে হবে. রাক্ষুসে ধোনটা রসে ভিজে জ্যাবজ্যাব করছে. অমন একটা দৈত্যকায় ধোন দেখে আমি একদম থতমত খেয়ে গেলাম. অমিতের চোখে চোখ পরে গেল. দেখলাম সে স্থির দৃষ্টিতে আমাকে মাপছে. আমার পাজামার দিকে তার নজর গেল. অমনি একটা ব্যাঁকা হাসি তার ঠোঁটের কোণায় দেখা দিলো.

এই শালা বোকাচোদা, নেমে আয়!” অমিত চেঁচিয়ে উঠলো. আমি দ্বিধা করলাম.
শালা হারামী, নেমে আয় বলছি! আমাকে যেন আর না বলতে হয়. তাহলে তোর কপালে, শালা গান্ডু, আজ খুব দুঃখ আছে! শালা ঢ্যামনা, লুকিয়ে লুকিয়ে বউয়ের উপর নজরদারি করা!” অমিত খেপা ষাঁড়ের মতো চিল্লিয়ে উঠলো. আমি ভয় পেয়ে তাড়াতাড়ি সিড়ি দিয়ে নামলাম. আমার পাজামার কাছে ফুলে থাকা তাবুটা স্পষ্ট বোঝা যাচ্ছে.

দেখো, তোমার পতিপরমেশ্বরের কান্ড দেখো!” অমিত সোনালীকে বললো. “বোকাচোদাটা আমাদের কথা শুনতে শুনতে হাত মারছিলো!” সোনালীর চোখ আমার পাজামার উপর পরলো আর মুহুর্তের মধ্যে ওর মনোভাবে-দেহভঙ্গিমায় পরিবর্তন দেখা দিলো.

4 comments:

  1. ★★★Bondu ra sex korba but বিসসেস্ত khuka passo na amaka call dao 01763852350
    ""Phn sex 500taka""
    imo sex 1000taka
    সমই ১ঘণ্টা
    সেক্স করলে ১০০ ভাগ সেভ থাকবে
    ১ বার টাই করে দেখ
    সেক্স korla বিকাশ korta hoba "BKASH, DBBL, A TAKA petata perla contack koro akhone call me 01763852350Bondu ra sex korba but বিসসেস্ত khuka passo na amaka call dao 01763852350
    ""Phn sex 500taka""
    imo sex 1000taka
    সমই ১ঘণ্টা
    সেক্স করলে ১০০ ভাগ সেভ থাকবে
    ১ বার টাই করে দেখ
    সেক্স korla বিকাশ korta hoba "BKASH, DBBL, A TAKA petata perla contack koro akhone call me 01763852350
    Bondu ra sex korba but বিসসেস্ত khuka passo na amaka call dao 01763852350
    ""Phn sex 500taka""
    imo sex 1000taka
    সমই ১ঘণ্টা
    সেক্স করলে ১০০ ভাগ সেভ থাকবে
    ১ বার টাই করে দেখ
    সেক্স korla বিকাশ korta hoba "BKASH, DBBL, A TAKA petata perla contack koro akhone call me 01763852350★★★★★Bondu ra sex korba but বিসসেস্ত khuka passo na amaka call dao 01763852350
    ""Phn sex 500taka""
    imo sex 1000taka
    সমই ১ঘণ্টা
    সেক্স করলে ১০০ ভাগ সেভ থাকবে
    ১ বার টাই করে দেখ
    সেক্স

    ReplyDelete
    Replies
    1. ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
      ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
      সেক্স করতে কল দেও ০১৭৭৪২০১২৯১

      sexlly contack call me 01774201291

      সেক্সী সারমিন ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৭৪২০১২৯১

      ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
      ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
      সেক্স করতে কল দেও ০১৭৭৪২০১২৯১

      sexlly contack call me 01774201291

      সেক্সী সারমিন ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৭৪২০১২৯১



      ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
      ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
      সেক্স করতে কল দেও ০১৭৭৪২০১২৯১

      sexlly contack call me 01774201291

      সেক্সী সারমিন ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৭৪২০১২৯১


      ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
      ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
      সেক্স করতে কল দেও ০১৭৭৪২০১২৯১

      sexlly contack call me 01774201291

      সেক্সী সারমিন ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৭৪২০১২৯১

      ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
      ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
      সেক্স করতে কল দেও ০১৭৭৪২০১২৯১

      sexlly contack call me 01774201291

      সেক্সী সারমিন ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৭৪২০১২৯১



      ইমু সেক্স ৮০০টাকা ১ ঘণ্টা
      ফোন সেক্স ৩০০টাকা ১ঘন্টা
      সেক্স করতে কল দেও ০১৭৭৪২০১২৯১

      sexlly contack call me 01774201291

      সেক্সী সারমিন ঢাকা তে থাকি সেক্স করতে আগে বিকাশ করে টাকা দিতে হবে তার পর সেক্স হবে ১০০% গোপন তাকবে সেক্স করতে কল দেও ০১৭৭৪২০১২৯১

      Delete
  2. ইমু সেক্স৮০০টাকা করতে কল
    01760935415
    সেক্স করতে কল দেও +8801760935415
    ফোন সেক্স ৩০০টাকা


    Dhaka Bangladesh call girls+8801760935415


    ইমু সেক্স৮০০টাকা করতে কল
    01760935415
    সেক্স করতে কল দেও +8801760935415
    ফোন সেক্স ৩০০টাকা


    Dhaka Bangladesh call girls+8801760935415


    ইমু সেক্স৮০০টাকা করতে কল
    01760935415
    সেক্স করতে কল দেও +8801760935415
    ফোন সেক্স ৩০০টাকা


    Dhaka Bangladesh call girls+8801760935415


    ইমু সেক্স৮০০টাকা করতে কল
    01760935415
    সেক্স করতে কল দেও +8801760935415
    ফোন সেক্স ৩০০টাকা


    Dhaka Bangladesh call girls+8801760935415

    ReplyDelete
  3. আমার নাম্বার 01790479714 **********আমি আসা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 500,ভিডিও সেক্স1000..আমি রিয়েল সেক্স করি না।।01790479714বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********করবা না আমার নাম্বার 01790479714 **********আমি আসা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 500,ভিডিও সেক্স1000..আমি রিয়েল সেক্স করি না।।01790479714বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********করবা না আমার নাম্বার 01790479714 **********আমি আসা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 500,ভিডিও সেক্স1000..আমি রিয়েল সেক্স করি না।।01790479714বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********করবা না আমার নাম্বার 01790479714 **********আমি আসা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স 500,ভিডিও সেক্স1000..আমি রিয়েল সেক্স করি না।।01790479714বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব***********করবা না

    ReplyDelete