ডায়রী থেকেঃ মামি ছিল আমার অলিখিত বউ

প্রথমে শুরু করি আমার আপন মামিকে দিয়ে। মামা থাকেন প্রবাসে। আমি মামা বাড়ি থেকে কলেজে পড়ি। ২ বাচ্চা থাকলেও মামির বডি অনেক ফিট ছিল। কিন্তু আমি মামিকে মামির মতই দেখতাম।
একেবারে স্বাভাবিক ছিল আমাদের সম্পর্ক। কিন্তু এক রাতের ঘটনা আমাদের সম্পর্ক পাল্টে দিলো। আমি অনেক রাত জেগে পড়ছিলাম। আমার খুব প্রস্রাবে ধরলো তাই মেইন দরজা খুলে উঠানে গিয়ে কাজটা সেরে ফেলতে চাইলাম। আমি পেসাব করছি হঠাৎ দেখি আমার মামির ঘর থেকে আমার খুব কাছের বন্ধু বেড়িয়ে যাচ্ছিল কিন্তু আমার শব্দ পেয়ে আবার ঘরে ঢুকে যায়। আমি আস্তে করে আমার ঘরে চলে যাই। তারাও বুঝতে পারে আমি জেনে গেছি বিষয়টা। আমি আর আমার বন্ধুকে কিছু না বলে মামি সম্পর্কে আমার ধারণা পাল্টে নিলাম। ঘরের মাল পরে খাবে আর আমি শালা হাত মারবো, তা কি করে হয়?

মামির মুখোমুখি হলাম। তিনি আমার চোখে তাকাতে পারছিলেন না। তখন আমি বিষয়টা জানি এবং এটা ব্যাপার না এই টাইপের আশ্বাস দিলে তিনি ভয়মুক্ত হন। পরে আমার বান্ধবী আছে কিনা জানতে চান। আমি কারো সাথে সেক্স করেছি কিনা ইত্যাদি।

সেই দিনের মত মামিকে কিস করে রুম থেকে বেড়িয়ে যাই। আমরা অপেক্ষায় থাকতাম উনার মেয়ে আর ছেলে কখন স্কুলে যায়। তারপর শুরু হত আমাদের রাধা-কৃষনের প্রেম খেলা।

মামি সাক করতে খুব পছন্দ করতেন। সুযোগ পেলেই আমার ধনটা বের করে চুসতে থাকতেন। আমার ধনটা তেমন বড় না। নরমাল সাইজ যা দিয়ে মেয়েদের সন্তুষ্ট করা যায় কিন্তু ঘায়েল করা যায় না। তবুও মামিকে চুদে আমি মজা পেয়েছি এবং মামিও। দিনের পর দিন নিজের বউয়ের চেয়ে বেশী ভোগ করেছি। খালি ঘরে মামিকে অনেকটা বন্যভাবে উপভোগ করতাম। সে ছিল আমার মাগি। মাগির সাথে যেমন ব্যবহার করে তেমন ভাবে চুদতাম। মামি কিছু মনে করতো না। কারণ সেও ছিল খুব এগ্রেসিভ। তাছাড়া সে ছিল আমার কাছে ধরা এবং মামার অবর্তমানে তার জামাই। মামি আমার অনেক বড় প্রায় ১০ বছরের মত। তারপরও চুদার সময় আমি মামিকে তুই বলতাম সেও আমাকে তুই বলতো। আমার মৌখিক বউ ছিল আমার মামি।

একদিন মামির ২ বাচ্চা তাদের দাদিকে নিয়ে চলে যায় তাদের নানাবাড়ি। ঘরে থাকি আমি আর মামি। মামিকে সেই দিন অনেক আয়োজন করে, অনেক কায়দায় চুদেছিলাম; যা এখন পর্যন্ত মামিকে চুদা আমার সেরা ফর্মুলা।


No comments:

Post a Comment